Header Ads

Header ADS

পল্লী বিদ্যুতায়ন বোর্ডে ১৫৯ পদে চাকরি

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এ ‘পল্লী বিদ্যুতায়ন সম্প্রসারণের মাধ্যমে ১৫ লাখ গ্রাহক সংযোগ’ প্রকল্পে প্রকল্প খাতভুক্ত নিম্নবর্ণিত পদসমূহে চুক্তিভিত্তিতে উক্ত প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য নিয়োগ প্রদান/প্যানলে তৈরীর জন্য যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। নিয়োগ সম্পর্কে তথ্য নিচে দেওয়া হলো।

পদের নাম : সহকারী প্রকৌশলী (গ্রেড-০৯)
পদ সংখ্যা : ৩০
শিক্ষাগত যোগ্যতা : প্রকৌশল (ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/সিভিল)-এ স্নাতক ডিগ্রী।
বেতন : জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ৩৫ হাজার ৬০০ অথবা ৩৩ হাজার ৪০০ অথবা ৩২ হাজার ৩০০ টাকা।




পদের নাম : উপ-সহকারী প্রকৌশল (গ্রেড ১০)
পদ সংখ্যা : ৪১
শিক্ষাগত যোগ্যতা : তড়িৎ/যন্ত্র-কৌশল/পুরকৌশল/পাওয়ার এ সরকারী পলিটেকনিক ইনস্টিটিউট হতে ৩ বছর মেয়াদি ডিপ্লোমা সার্টিফিকেট কোর্স।
বেতন : ২৭ হাজার ১০০ অথবা ২৫ হাজার ৫০০ অথবা ২৪ হাজার ৭০০ টাকা।

পদের নাম : হিসাব রক্ষক (গ্রেড ১০)
পদ সংখ্যা : ১
শিক্ষাগত যোগ্যতা : শিক্ষাগত পরীক্ষায় ৩টি দ্বিতীয় শ্রেণী/বিভাগসহ স্নাতকোত্তর ডিগ্রী বা ন্যূনতম ২য় শ্রেণীর ৪ বছর মেয়াদী স্নাতক (সম্মান) ডিগ্রী। অথবা সি.এ কোর্স সমাপ্ত।
বেতন : ২৭ হাজার ১০০ অথবা ২৫ হাজার ৫০০ অথবা ২৪ হাজার ৭০০ টাকা।

পদের নাম : লাইন নির্মাণ পরিদর্শক (গ্রেড ১৫)
পদ সংখ্যা : ৭৭
শিক্ষাগত যোগ্যতা : বাংলাদেশ কারিগরী শিক্ষা বোর্ডের স্বীকৃত কোন কারিগরী প্রতিষ্ঠান হতে ২ বছর মেয়াদি বিল্ডিং কনস্ট্রাকশন অ্যান্ড মেইনটেন্যান্স/ইলেকট্রিক্যাল ওয়ার্কস অ্যান্ড মেইনটেন্যান্স ট্রেডে এইচএসসি (ভোকেশনাল) পাশ।
অথবা, বাংলাদেশ কারিগরী শিক্ষা বোর্ডের স্বীকৃত কোন কারিগরী প্রতিষ্ঠান হতে ২ বছর মেয়াদি বিল্ডিং মেইনটেন্যান্স/সিভিল কনস্ট্রাকশন/জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স ট্রেডে এসএসসি (ভোকেশনাল) পাশসহ ২ বছর চাকরির অভিজ্ঞতা।
বেতন : ১৭ হাজার ৭০৫ অথবা ১৬ হাজার ৭৩৫ অথবা ১৬ হাজার ২৫০ টাকা।

পদের নাম : অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক (গ্রেড ১৬)
পদ সংখ্যা : ১০
শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা : মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং/ডাটা এন্ট্রি ও টাইপিং ইত্যাদির সর্বনিম্ন গতি : ক) বাংলা প্রতি মিনিট সর্বনিম্ন ২০ শব্দ খ) ইংরেজি : প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ শব্দ।

বয়স : ৫ জুন ২০১৬ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ এবং ৩৫ বছর।

আবেদনের সময়সীমা : আগামী ২২ মে ২০১৬ হতে ২২ জুন ২০১৬ বিকাল ৫টা পর্যন্ত।

আবেদন পদ্ধতি : সকল পদের জন্য প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। এ জন্য যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের http://breb.teletalk.com.bd ঠিকানায় গিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে।

বিস্তারিত তথ্য পাওয়ার জন্য http://www.reb.gov.bd সাইটে ভিজিট করতে হবে। এ ছাড়া আবেদন পত্র পূরণের ক্ষেত্রে কোনো সমস্যা হলে টেলিটক সিম থেকে ১২১ এ কল করে অথবা টেলিটকের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে।

বিস্তারিত : নিচের বিজ্ঞপ্তিতে



Powered by Blogger.