Header Ads

Header ADS

ট্রেইনি নিয়োগ দেবে এক্সিম ব্যাংক

বেসরকারী ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান এক্সিম ব্যাংকে ‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার’, ‘ট্রেইনি অফিসার’ এবং ‘ট্রেইনি অফিসার (ক্যাশ)’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। নিয়োগ সম্পর্কে বিস্তারিত নিচে দেওয়া হলো:

পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। তবে স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ৩.০০ (সিজিপিএ স্কেল-৪.০০) অথবা প্রথম শ্রেণি থাকতে হবে। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে জিপিএ ৫.০০ থাকতে হবে।
বেতন : প্রবেশনকালে ৪০ হাজার টাকা এবং এক বছর প্রবেশনকাল শেষে ‘এক্সিকিউটিভ অফিসার’ পদে উন্নতি দেওয়া হবে এবং সেক্ষেত্রে বেতন হবে ৫৭ হাজার ৭০০ টাকা। 
 
পদের নাম: ট্রেইনি অফিসার
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। তবে স্নাতক পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ২.২৫ (সিজিপিএ স্কেল-৪.০০) এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে জিপিএ ৪.৫০ থাকতে হবে।
বেতন : প্রবেশকালে নির্বাচিত প্রার্থীদের মাসিক বেতন হবে ২২ হাজার টাকা। প্রবেশনকাল সফলভাবে শেষ করলে প্রার্থীদের ‘অফিসার’ পদে উন্নতি প্রদান করা হবে। সেক্ষেত্রে মাসিক বেতন হবে ৩৫ হাজার ৫৫০ টাকা।
 
পদের নাম: ট্রেইনি অফিসার(ক্যাশ)
শিক্ষাগত যোগ্যতা: যেকোন স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন। তবে স্নাতক পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ২.২৫ (সিজিপিএ স্কেল-৪.০০) এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে জিপিএ ৪.০০ থাকতে হবে।
বেতন : প্রবেশকালে নির্বাচিত প্রার্থীদের মাসিক বেতন হবে ২২ হাজার টাকা। প্রবেশনকাল সফলভাবে শেষ করলে প্রার্থীদের ‘অফিসার (ক্যাশ)’ পদে উন্নতি প্রদান করা হবে। সেক্ষেত্রে মাসিক বেতন হবে ৩৫ হাজার ৫৫০ টাকা।

অন্যান্য যোগ্যতা : প্রার্থীকে বাংলাদেশের যে কোনো স্থানে কাজ করার ইচ্ছা থাকতে হবে। কম্পিউটারে ভালো দক্ষতা থাকতে হবে। কমপক্ষে পাঁচ বছর ব্যাংকে কাজের ইচ্ছা থাকতে হবে।

বয়স : ৬ মে ২০১৬ ইং তারিখে প্রার্থীর বয়স ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ৩২ বছর শিথিলযোগ্য।

আবেদনের সময়সীমা: ৩০ মে ২০১৬ ইং তারিখ পর্যন্ত।

আবেদন পদ্ধতি: যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এক্সিম ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেনক্লিক করুন 

বিস্তারিত : নিচে বিজ্ঞপ্তিতে

Powered by Blogger.